ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, যা জানা গেল সুইসাইড নোটে

ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, যা জানা গেল সুইসাইড নোটে

তামিল অভিনেত্রী পাউলিন জেসিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চেন্নাইতে নিজের অ্যাপার্টমেন্ট থেকেই উদ্ধার হয় তার লাশ। স্টেজে তিনি পরিচিত ছিলেন দীপা নামে। রবিবার তার মরদেহ উদ্ধার করা হয়। মারা যাওয়ার আগে নিজের ডায়েরিতে একটি সুইসাইড নোট লিখে গেছেন ২৯ বছরের এই অভিনেত্রী।

একাধিক বিখ্যাত তামিল ছবিতে কাজ করেছেন দীপা। এভাবে হঠাৎ চলে যাওয়ায় গভীরভাবে শোকাহত অভিনেত্রীর পরিবার ও বন্ধুরা। খবর বিশ্বাস করতে পারছেন না অনুরাগীরাও।

পুলিশ জানিয়েছে, চেন্নাই অ্যাপার্টমেন্টের একটি ঘরেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় জেসিকাকে। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখছে চেন্নাই পুলিশ।

 

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, “আমরা আত্মহত্যার পিছনে কী কারণ আছে তা খতিয়ে দেখছি সমস্ত দিক থেকে। সিসিটিভিরও সাহায্য নিয়েছি।”

পুলিশ দেখছেন কারা কারা আসত জেসিকার ফ্ল্যাটে। সঙ্গে এই সন্দেহও এড়িয়ে দেওয়া হচ্ছে না যে এই অভিনেত্রীকে বাধ্য করা হয় আত্মহত্যা করতে। কারণ সুইসাইড নোটে লেখা আছে ব্যর্থ প্রেমের কারণেই এমন পথ বেছে নিয়েছেন তিনি।

ফলে অনেকেই মনে করছেন প্রেমে আঘাত পেয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন ওই অভিনেত্রী। সেদিকটাও দেখছে পুলিশ। দিনকয়েক আগে তামিল গীতিকার কাবিলানের মেয়ে থুরিগাই মাত্র ২৮ বছর বয়সে আত্মহত্যা করেন, তিনি একাধিক ছবিতে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেছিলেন। ফের ঘটল এমন এক ঘটনা। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
২,০৩৭,৫৪৩
সুস্থ
১,৯৯১,১৭০
মৃত্যু
২৯,৪৪২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

সর্বশেষ