গোপনে ফোন করেছিলেন অক্ষয় কুমার, বিস্ফোরক দাবি কঙ্গনার

গোপনে ফোন করেছিলেন অক্ষয় কুমার, বিস্ফোরক দাবি কঙ্গনার

নিজের সুখ্যাতি নিজেই করেই থাকেন কঙ্গনা রানাউত। নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন, কখনও আবার ‘সুপার উওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে। কিন্তু একটাই দুঃখ তার মনে। বলিউডের কেউ তার প্রশংসা করেন না। যদিও তার দাবি, অনেকেই তার প্রশংসা করতে চান।

কিন্তু মুভি মাফিয়াদের ভয়ে তা করতে পারেন না। কারা তারা? সেই প্রশ্নের উত্তর গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) এক টুইটারে দিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। যেখানে তিনি দাবি করেছেন, ‘থালাইভি’ ছবির ট্রেলার দেখার পর অক্ষয় কুমার তাকে গোপনে ফোন করেছিলেন। আবার অভিনয়ের প্রশংসাও করেছিলেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা বলেছিলেন অক্ষয় কুমার। তিনি জানিয়েছিলেন, স্থিতিশীল আছেন তিনি। তবে সুরক্ষার কথা মাথায় রেখে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এমন পরিস্থিতিতেই টুইটারে কঙ্গনা লেখেন, বলিউডে এতটা হিংসা যে কারও প্রশংসা করার জন্য কাউকে বিপদে পড়তে হতে পারে, আমি অনেক গোপন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকি, অক্ষয় কুমারের মতো বড় তারকাও থালাইভি সিনেমার ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমার মতো তারা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য।

চিত্রনাট্যকার অনিরুদ্ধ গুহর টুইটারের পরিপ্রেক্ষিতেই একথা লিখেছিলেন কঙ্গনা। গত ২৩ মার্চ ‘থালাইভি’ ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছিল। ছবিতে ভারতের রাজনীতিবিদ জয়ললিতার চরিত্র ফুটিয়ে তুলেছেন কঙ্গনা। সকল বাধা-বিপত্তি-অপমানকে হারিয়ে তামিলনাড়ুর ‘আম্মা’ হয়ে উঠেছিলেন জয়ললিতা। ছয়বার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন। এমন চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে ছবির ট্রেলার লঞ্চে কেঁদে ফেলেছিলেন কঙ্গনা। তিনি জানিয়েছিলেন, তাকেও অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয়।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৫৮,০৮৯,৯৩৫
সুস্থ
৯৪,৩৪০,০০৯
মৃত্যু
৩,২৯০,৪৬৬

সর্বশেষ