তাপমাত্রা বৃদ্ধির সঙ্গে গুড়ি গুড়ি বৃষ্টির আভাস

তাপমাত্রা বৃদ্ধির সঙ্গে গুড়ি গুড়ি বৃষ্টির আভাস

কয়েক দিনের টানা শৈত্য প্রবাহের পর এবার তাপমাত্রা বেড়ে যাওয়ার সুখবর দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে তাপমাত্রা বৃদ্ধির সঙ্গে সঙ্গে বৃষ্টির আভাসও দিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়া অফিস বলছে, আগামী দুই দিনের মধ্যে তাপমাত্রা বেড়ে গেলেও এরপর থেকে হালকা থেকে গুড়ি গুড়ি বৃষ্টি হতে পারে।

সবশেষ আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

২৪ ঘণ্টায় সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

শ্রীমঙ্গল, পাবনা, বগুড়া, বদলগাছী, দিনাজপুর ও চুয়াডাঙ্গা অঞ্চলসমূহের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে ২৪ ঘণ্টায়।

আর ৪৮ ঘণ্টা অর্থাৎ দুই দিনে আবহাওয়ার অবস্থা বলা হয়েছে, এই সময়ে রাতের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। আবহাওয়া অফিস আগামী ৫ দিনের আবহাওয়ার অবস্থায় জানায়, এই সময়ের শেষের দিকে হালকা অথবা গুড়ি গুড়ি বৃষ্টি হতে পারে।

বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

সর্বশেষ