আইপিএলের জন্যই চোট বাড়ছে ক্রিকেটারদের: ল্যাঙ্গার

আইপিএলের জন্যই চোট বাড়ছে ক্রিকেটারদের: ল্যাঙ্গার

পুরো অস্ট্রেলিয়া সফরেই টিম ইন্ডিয়াকে ভুগিয়েছে চোট ও আঘাতজনিত সমস্যা। মোহম্মদ সামি, উমেশ যাদব, লোকেশ রাহুল, হনুমা বিহারী, রবীন্দ্র জাদেজা- তালিকাটা অনেক দীর্ঘ। এমনকী অজি শিবিরেও চোটের ধাক্কা লেগেছে। টেস্ট সিরিজের প্রথম দু’টি ম্যাচে ছিলেন না ওপেনার ডেভিড ওয়ার্নার।

সিরিজে এত চোট ও আঘাতের জন্য অসময়ে আইপিএল আয়োজনকেই দায়ী করলেন অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার। ল্যাঙ্গার বলেন, এই সিরিজে অনেক খেলোয়াড় চোট পেয়েছে। সাদা বলের ক্রিকেটে চোট ও আঘাত আমাদের ভুগিয়েছে। আর টেস্ট সিরিজে ভারতকে ভোগাচ্ছে। আমরা এই ব্যাপারটি নিয়ে পরবর্তীতে অবশ্যই পর্যালোচনা করব। কিন্তু আমার মনে হয়, এবারের আইপিএল সঠিক সময়ে আয়োজন করা হয়নি। বিশেষ করে এই ধরনের গুরুত্বপূর্ণ সিরিজের আগে এই টুর্নামেন্ট আয়োজন ঠিক হয়নি।

এরপরই তাঁর সংযোজন, ‌আইপিএল আমিও পছন্দ করি। আমাদের ক্রিকেটারদের সাদা বলের ক্রিকেটে উন্নতিতে এই টুর্নামেন্টের অবদানও রয়েছে। তবে দুই দলই যেভাবে চোটের কবলে পড়েছে, তাতে আমার মনে হচ্ছে আইপিএল আয়োজনের সময় একদমই সঠিক ছিল না।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

সর্বশেষ