নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে বাসযাত্রীসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২০ জন। আজ শনিবার দুপুর ১২টার দিকে ওই সড়কের মালেক বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার জগ ডুমুরিয়া গ্রামের কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২) ও নিলফা গ্রামের ভ্যানচালক আকামুদ্দিন মোল্লা (৫০)।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই সড়কে চলাচলকারী একটি যাত্রীবাহী ভ্যান বাঁচাতে গিয়ে নাজিরপুর থেকে ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী ব্রিজের নিচে খালের ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও আরও অন্তত ২০ জন আহত হন।

ওসি আরও জানান, পরে ফায়ার-সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পর সেখানে আরও দুজনের মৃত্যু হয়। মৃতের সংখ্যা বাড়তে পারে।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৫২৭,০৬৩
সুস্থ
৪৭১,৭৫৬
মৃত্যু
৭,৮৮৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৩,৩২১,৫৫৭
সুস্থ
৫১,২০২,৪০৯
মৃত্যু
১,৯৯৪,২৯৯

সর্বশেষ