নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা

নিজ বাড়িতে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা

নড়াইলে বেসরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক অরুণ কুমার রায়কে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নড়াইল সদর থানার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে ঘটনাটি ঘটেছে।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাতে তাকে হত্যা করে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে বিষয়টি জানাজানি হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত অরুণ রায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর, খুলনা অঞ্চলের উপ-পরিচালক নিভা রাণী পাঠকের স্বামী।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, অরুণ রায় বেনাহাটি গ্রামে একা বসবাস করতেন। তার স্ত্রী, এক ছেলে প্রকৌশলী এবং এক মেয়ে চিকিৎসক চাকরির কারণে জেলার বাইরে অবস্থান করেন। তারা মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতেন।

শুক্রবার সারাদিন থেকে অরুণ রায়ের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্ধ্যার পর নিভা রাণী পাঠক ও তার ছেলে ইন্দ্রজিৎ রায় বাড়িতে আসেন। এরপর মই বেয়ে দ্বিতল ভবনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে চেয়ারের ওপর গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করেন।

সদর থানার তুলারামপুর ইউনিয়নের চেয়ারম্যান বুলবুল আহম্মেদ বলেন, বাড়িতে অরুণ রায় একাই থাকতেন। আর কেউ থাকতো না। এ ঘটনা গত রাতে ঘটতে পারে বলে মনে করা হচ্ছে।

নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, লাশের ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির তিন কেয়ারটেকারকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৫৯,২৭২
সুস্থ
৩৭৩,৯২৪
মৃত্যু
৬,৫৫২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

সর্বশেষ