রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে মিরপুর বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ক্যাম্প পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, এক নারী ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, হাসপাতাল থেকে খবর পেয়েছি, একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিস্তারিত এখনো কিছু জানতে পারেনি। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রিপনের বড়ভাই একরামুল হক জানান, রিপন কারওয়ান বাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতো। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতো। রিপন কেন মিরপুর গিয়েছে তা জানি না। শুনেছি এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

Related Posts

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৭৭,৬৮২,৮৭২
সুস্থ
১১৫,৯৩৭,২৮০
মৃত্যু
৩,৮৫১,২৬৮

সর্বশেষ