ময়মনসিংহে ৩ বছরের শিশু ধর্ষণকারী টাঙ্গাইলে গ্রেফতার

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় তিন বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২০) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে ধর্ষক জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সে।

পরে বিকেলে র‌্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।

তিনি জানান, গত ৪ অক্টোবর তারাকান্দা উপজেলার রামপুর চারিয়া এলাকায় সাড়ে তিন বছরের এক শিশুকে চিপস দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে জাহাঙ্গীর। ঘটনার পরপরই শিশুটি তার মাকে বিষয়টি জানায় ও কান্নাকাটি করতে থাকে। পরবর্তীতে ওই শিশুটি রাতে ব্যথায় চিৎকার ও কান্নাকাটি করলে তার মা স্থানীয় চারিয়া বাজারের এক পল্লী চিকিসককে এনে প্রাথমিক চিকিৎসা দেন। পরে ৬ অক্টোবর তারাকান্দা থানায় ওই ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির মা।

তিনি আরও জানান, ঘটনা জানার সাথে সাথে র‌্যাব-১৪ এর একটি দল ঘটনাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই আসামিকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে। বৃহস্পতিবার সকাল ৬ টায় চলমান অভিযানে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে মামলার একমাত্র ও প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

বিডি-প্রতিদিন

‘ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড করে সংশোধিত আইনের প্রস্তাব মন্ত্রিসভায় উত্থাপন করা হবে’

ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড করে সংশোধিত আইনের প্রস্তাব আগামী সোমবার মন্ত্রিসভায় উত্থাপন করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

বৃহস্পতিবার এই কথা জানান মন্ত্রী।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিডি প্রতিদিন

মৌলভীবাজারে ধর্ষণবিরোধী সমাবেশে ছাত্রলীগের হামলার অভিযোগ

মৌলভীবাজারে ধর্ষণবিরোধী সমাবেশে ছাত্রলীগের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। এসময় মৌলভীবাজার সরকারি কলেজের ৬ শিক্ষার্থী আহত হয়েছেন।

আহতরা হলেন-মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী রাজিব সূত্রধর, শিহাব আহমেদ, ছাত্র ইউনিয়নের আব্দুর রাইয়ান শিপু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নেতা বিশ্বজিত নন্দীসহ ছয়জন।

সমাবেশে অংশ্রগহণকারীরা জানায়, শহরের চৌমোহনা এলাকায় সাধারণ শিক্ষার্থীর ব্যানারে তারা কয়েকদিন থেকে বিক্ষোভ প্রদর্শন করে আসছেন। বৃহস্পতিবার দুপুরে তাদের সম্মিলিত এই আন্দোলনে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেয়। ছাত্রলীগের ২০-২৫ জন নেতাকর্মী তাদের উপর অতর্কিত হামলা করে।

মৌলভীবাজার সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আয়শা নওমী জানান, তারা শান্তিপূর্ণভাবে আন্দোলন করছিলেন। কিন্তু ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হঠাৎ আক্রমণ করেন।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি রেহনুমা রুবাইয়াত জানান, এই ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ করেছেন তারা।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আখতার উদ্দিন আহমদ বলেন, আন্দোলন থেকে ছাত্রলীগকে দোষারোপ করে শ্লোগান দেওয়া হচ্ছিল।

তবে হামলার কথা অস্বীকার করে তিনি জানান, ছাত্রলীগ শিক্ষিত সংগঠন, তারা হামলা করেনি। আন্দোলনকারীরা নিজেরাই নিজেদের ওপর হামলা করেছে।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সাথে যোগাযোগ করার চেষ্ঠা করলেও সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন

বাল্যবিয়ে দিয়ে কারাগারে কাজি, বরের অর্থদণ্ড

নাটোরের গুরুদাসপুরে বাল্যবিয়ে দেয়ার সময় কাজি আনোয়ার পারভেজ ওরফে এনামুল কাজিকে আটক করে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাতে গুরুদাসপুর পৌর শহরের ৮নং ওয়ার্ড গাড়িষাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। রাত পৌনে ৮টার দিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কাজিকে ৬ মাসের জেল এবং বর সুরুজ আলীকে ১০ হাজার টাকা জরিমানার রায় দিয়েছেন।

স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কাজি আনোয়ার পারভেজ ওরফে এনামুল কাজির বাড়ি থেকে তাদের আটক করা হয়। উপজেলার বিয়াঘাট ঘাটপাড়া গ্রামের আফসার আলীর ছেলে সুরুজ আলীর সঙ্গে পৌর এলাকার গাড়িষাপাড়া মহল্লার নবম শ্রেণির ছাত্রীকে (১৪) গোপনে কাজির বাড়ি নিয়ে এসে বাল্যবিয়ে দিচ্ছিলেন। গাড়িষাপাড়া মহল্লায় এনামুল কাজির বাড়ি থেকে তাদের আটক করা হয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল বলেন, প্রকৃতপক্ষে কাজিদের কারণে বাল্যবিয়ে সংঘটিত হয়। বাল্যবিয়ে নিরোধ আইনে তাদের জেল ও জরিমানা করা হয়েছে। রাতেই ওই কাজিকে নাটোর জেলে নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

বিডি-প্রতিদিন

ফরিদপুরের সেই দুই ভাই ও তাদের স্ত্রীর ৮৮টি ব্যাংক হিসাব জব্দ

ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ফরিদপুর প্রেস ক্লাবের অব্যাহতিপ্রাপ্ত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল এবং তাদের স্ত্রীর ৮৮টি ব্যাংক হিসাব জব্দ করেছেন আদালত।

দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিংয়ের অভিযোগে করা মামলায় বৃহস্পতিবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তাদের ব্যাংক হিসাব জব্দের আবেদন করে সিআইডি। বিচারক আবেদনটি মঞ্জুর করে তাদের ৮৮টি ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২০১০ সাল থেকে চলতি বছর পর্যন্ত ফরিদপুরের এলজিইডি, বিআরটিএ, সড়ক বিভাগসহ বিভিন্ন সরকারি বিভাগের ঠিকাদারি নিয়ন্ত্রণ করে বিপুল পরিমাণ অবৈধ সম্পদের মালিক হন বরকত ও রুবেল। এছাড়া মাদক কারবারি এবং ভূমি দখল করে অবৈধ সম্পদ করেছেন তারা। এসি ও নন-এসিসহ ২৩টি বাস, ড্রাম ট্রাক, বোল্ডার ও পাজেরো গাড়ির মালিক হয়েছেন। সেই সঙ্গে দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করেন তারা।

মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, প্রথম জীবনে দুই ভাই রাজবাড়ীর এক বিএনপি নেতার সঙ্গী ছিলেন। তখন তাদের সম্পদ বলতে কিছুই ছিল না। ১৯৯৪ সালের ২০ নভেম্বর ওই এলাকায় এক আইনজীবী খুন হন। ওই হত্যা মামলার আসামি ছিলেন বরকত ও রুবেল।

বিডি-প্রতিদিন

করোনা সংকটেও প্রবৃদ্ধিতে ভারত-পাকিস্তানকে পেছনে ফেলল বাংলাদেশ

এখনো দক্ষিণ এশিয়ায় করোনাভাইরাসের তাণ্ডব অব্যাহত। যার ফলে এক প্রকার স্থবির এ অঞ্চলের অর্থনীতি। তারপরও প্রবৃদ্ধি অর্জনে ভারত পাকিস্তানের চেয়ে এগিয়ে থাকছে বাংলাদেশ। করোনার প্রভাবে চলতি ২০২০-২১ অর্থবছরে বাংলাদেশের মোট দেশজ উৎপাদন বা জিডিপি মাত্র ১ দশমিক ৬ শতাংশ হবে বলে পূর্বাভাস দিয়েছে বিশ্বব্যাংক।

অন্যদিকে পাকিস্তানের প্রবৃদ্ধি হবে ০ দশমিক ৫ শতাংশ। আর দক্ষিণ এশীয় সবচেয়ে খারাপ অবস্থায় আছে ভারত। তাদের প্রবৃদ্ধি হবে মাইনাস ৯ দশমিক ৬ শতাংশ। আজ বৃহস্পতিবার বিশ্বব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
দক্ষিণ এশিয়ার দেশগুলোর অর্থনীতির ওপর বিশ্বব্যাংক হালনাগাদ প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে। করোনা মহামারির আগে বিশ্বব্যাংক পূর্বাভাস দিয়েছিল ২০১৯ সালে প্রবৃদ্ধি হবে ৮ দশমিক ১ শতাংশ। এর পরে ২০২০ সালে তা হবে ৮ দশমিক ২ শতাংশ।

তবে ২০২১-২২ অর্থবছরে দেশের অর্থনীতি কিছুটা প্রাণ ফিরে পেয়ে প্রবৃদ্ধি ৩ দশমিক ৪ শতাংশ হবে বলে দাবি সংস্থাটির। বিশ্বব্যাংকের পূর্বাভাসে দেখা গেছে, ২০২১-২২ অর্থবছরে এ অঞ্চলে বেশি প্রবৃদ্ধি অর্জন করবে মালদ্বীপ। তাদের প্রবৃদ্ধি হবে ৯ দশমিক ৫ শতাংশ। এরপরে শ্রীলঙ্কা ৩ দশমিক ৩ শতাংশ, আফগানিস্তান ২ দশমিক ৫, ভূটান ১ দশমিক ৮ ও নেপাল ০ দশমিক ৬ প্রবৃদ্ধি অর্জন করবে।

বিশ্বব্যাংকের প্রতিবেদনে আরও দেখা গেছে, করোনার প্রভাবে বাংলাদেশের রেমিট্যান্স প্রবাহ এবং উৎপাদন ও নির্মাণ খাতে মজুরি কমে যাবে। ফলে বেসরকারি ভোগব্যয় কমে যেতে পারে। তৈরি পোশাকের চাহিদা তৈরি হবে কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এসব কারণে বিনিয়োগ ও রপ্তানিতে চরম বিপত্তি দেখা দিতে পারে। সম্প্রতি রেমিট্যান্স বাড়লেও তা সাময়িক মনে করছে বিশ্বব্যাংক। কারণ হিসেবে বিশ্বব্যাংক বলেছে, করোনার কারণে ফেরত আসা প্রবাসীদের সঞ্চয়ের কারণে রেমিট্যান্স এখন বাড়ছে। তবে আগামীতে এ ধারা নাও থাকতে পারে।

দক্ষিণ এশিয়া অঞ্চলের বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হার্টভিগ শ্যাফার বলেছেন, ‘দক্ষিণ এশিয়ায় কোভিড-১৯ প্রত্যাশার চেয়েও বেশি ক্ষতি করেছে।’ বৈশ্বিক অর্থনৈতিক মন্দা বাংলাদেশের অর্থনীতিতে প্রভাব ফেলেছে। তবে প্রভাব কমানোর জন্য সরকারের নীতি সঠিক দিকে আছে বলে দাবি করেছেন বাংলাদেশ ও ভুটানের বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর মার্সি টেম্বন।

প্রতিবেদনে বলা হয়েছে, করোনা সংক্রমণের কারণে দক্ষিণ এশিয়ার ক্ষুদ্র ব্যবসা এবং অনানুষ্ঠানিক খাত সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। লাখ লাখ শ্রমজীবী মানুষ দারিদ্র্যের কবলে পড়তে যাচ্ছে এবং এ অঞ্চলে করোনার প্রভাব দীর্ঘায়িত হতে পারে। উল্লেখ্য, চলতি অর্থবছরে দেশের প্রবৃদ্ধি ৮ শমিক ২ শতাংশ হবে বলে বাংলাদেশের প্রত্যাশা। সম্প্রতি এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) এশিয়ার অর্থনীতি নিয়ে সর্বশেষ প্রতিবেদনে বাংলাদেশে ৬ দশমিক ৮ শতাংশ প্রবৃদ্ধির পূর্বাভাস দিয়েছে।

বিডি-প্রতিদিন

এক বছর পর হাসপাতাল থেকে কারাগারে সম্রাট

এক বছর পর হাসপাতাল থেকে কারাগারে ফেরত নেওয়া হয়েছে ক্যাসিনো-কাণ্ডে গ্রেফতার হওয়া ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে। গতকাল বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইইউ) হাসপাতাল থেকে সম্রাটকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ফেরত নেওয়া হয়।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভাষ কুমার দাশ। তিনি জানান, গতকাল দিবাগত রাত ১২টার দিকে সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে ফিরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে সম্রাটকে কারাগারের হাসপাতালে রাখা হয়েছে।
জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল জেলা প্রশাসক কারাগার পরিদর্শনে আসেন। এসময় তিনি সম্রাটের স্বাস্থ্যের খোঁজখবর নেন। উল্লেখ্য, ক্যা‌সি‌নোবি‌রোধী অভিযা‌নে গত বছর ৭ অক্টোবর সম্রাট‌কে কু‌মিল্লার ১৪ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এরপর অস্ত্র ও মাদক মামলায় সম্রাট‌কে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর দুদক তার বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনে।

বিডি-প্রতিদিন

পরীক্ষা নেয়া অসম্ভব, তাই অটোপ্রমোশন : প্রধানমন্ত্রী

যেহেতু এ বছর পরীক্ষা নেয়া সম্ভব হচ্ছে না, তাই প্রমোশন দিয়ে শিক্ষার্থীদের পরের শ্রেণিতে পড়াশোনা শুরু করার ব্যবস্থা নিতে হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার ইটনা মিঠামইন অষ্টগ্রাম অলওয়েদার সড়ক উদ্বোধন অনুষ্ঠানে এ কথা জানান প্রধানমন্ত্রী।

এসময় তিনি বলেন, ডিজিটাল পদ্ধতিতে পরিচালিত ভার্চুয়াল পাঠেও শিক্ষার্থীদের মনোযোগী হতে হবে। করোনাজয় করে এগিয়ে যাওয়ার বিকল্প নেই। উল্লেখ্য, গণভবন থেকে মিঠামইনের রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে যুক্ত হয়ে উদ্বোধন করা হয় অলওয়েদার সড়কটি।
বিডি-প্রতিদিন

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, সহকারী অধ্যাপকের লাশ উদ্ধার

বগুড়ার শেরপুর উপজেলায় পুলিশের ভয়ে বাঙ্গালী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর আব্দুল হাই (৪৮) নামে এক সহকারী অধ্যাপকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার বিকেল ৪টার দিকে শেরপুর উপজেলার বাঙ্গালী নদীর চকনশি ঘাট এলাকা থেকে তার ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আব্দুল হাই ধুনট উপজেলার বেলকুচি গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার আমিনা মুনছুর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক। এর আগে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর উপজেলার বাঙ্গালী নদীর আওলাকান্দি ঘাট এলাকায় নৌকায় বসে জুয়া খেলার সময় পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি।

জানা গেছে, নিহত আব্দুল হাই বিভিন্ন এলাকার ৮-১০ জনের সঙ্গে বাঙ্গালী নদীর আওলাকান্দি ঘাট এলাকার নৌকার ওপর জুয়া খেলার আসর বসান। সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের ভয়ে আব্দুল হাই নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। তবে জুয়ার আসর থেকে কাজীপুর পৌরসভার প্যানেল মেয়রসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় একটি নৌকা, নগদ ৩৩ হাজার ৪৬০ টাকা ও তাসসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সিরাজগঞ্জের কাজীপুর পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিয়ারা গ্রামের তাছির উদ্দিন তাছু (৫০), ধুনট উপজেলার চান্দিয়ার গ্রামের আজিজ শেখের ছেলে আল হেলাল (৩৮), শেরপুর শহরের দত্তপাড়ার অনিন্দ্রনাথ তাম্বুলীর ছেলে মানিক তাম্বুলী (৩৬), শেরপুর উপজেলার আওলাকান্দি গ্রামের আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা রতন হোসেন বলেন, ‘বাঙ্গালী নদীতে পড়ে নিখোঁজ হওয়ার এক কিলোমিটার ভাটি থেকে আব্দুল হাইয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।’

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গ্রেপ্তারকৃতদের জুয়া আইনের মামলা দিয়ে আজ বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া নদীতে নিখোঁজ আব্দুল হাই এর ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে।’

গৃহকর্মীকে ধর্ষণচেষ্টা, প্রকৌশলী গ্রেপ্তার

গাজীপুরে গৃহপরিচারিকা শিশুকে ধর্ষচেষ্টার অভিযোগে আনোয়ারুল ইসলাম সজীব নামের এক প্রকৌশলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ড এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ারুল ইসলাম সজীব স্থানীয় আরএকে সিরামিকস কারখানার ইলেকট্রিক বিভাগের প্রকৌশলী হিসেবে কর্মরত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল মঙ্গলবার বিকেলে প্রকৌশলীর বাসায় গৃহপরিচারিকা ওই শিশু রান্নার কাজ করতে গিয়েছিল। রান্না করার পর ১৩ বছরের শিশুটি বাড়িতে ফিরতে চাইলে ওই প্রকৌশলী তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত ওই প্রকৌশলীকে গ্রেপ্তার করে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো. গোলাম সারোয়ার বলেন, ‘প্রকৌশলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’