বোট ক্লাবে পরীমণির মদ খাওয়ার ভিডিও ভাইরাল

বোট ক্লাবে পরীমণির সেই মধ্যরাতের ঘটনার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে পরীমণি ক্লাবে ঢুকেই বারের সামনে চেয়ারে বসে তার সঙ্গীদের নিয়ে মদ পান করছেন। এই সময় দূর থেকে বোট ক্লাবের পরিচালনা পরিষদের সদস্য নাসির ইউ মাহমুদ তাকে মদ পান করতে বারণ করেন। তখন পরীমণি একটি বোতল নিতে চাইলে নাসির ইউ মাহমুদ বলেন, আপনি কোনো বিদেশি মদ নিতে পারবেন না। এখানেও তাকে নিবৃত করার চেষ্টা করেন পরিচালনা পরিষদের সদস্য।

এই ভিডিওটি পর্যালোচনা করে দেখছে আইন প্রয়োগকারী সংস্থা। জানা গেছে, পরীমণি মদ পানে বাধা পেয়েই বেপরোয়া হয়ে ওঠেন। এরপর ক্ষুব্ধ পরীমণি ক্লাবে ভাঙচুর চালান। গ্লাস, প্লেট ভাঙেন এবং নাসির ইউ মাহমুদের দিকে বোতল ছুড়ে মারেন। এক পর্যায়ে নাসির মাহমুদ ক্ষুব্ধ হয়ে পরীমণিকে চড় মেরে বসেন। পরবর্তীতে পরীমণিও সংবাদ সম্মেলনে চড় মারার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছিলেন।

চিত্রজগতের অনেকেই বলছেন, চড় মারার ক্ষোভ থেকেই বাকি সব কিছু করেছেন পরীমণি।

‘আশিকী থ্রি’র নায়ক সুনীল শেঠির ছেলে আহান

বলিউডে অভিষেক হচ্ছে আরও এক তারকা সন্তানের। সুনীল শেঠির মেয়ে আথিয়া এরইমধ্যে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। এবার অভিষেক হচ্ছে সুনীলের ছেলে আহানের। তার প্রথম ছবি ‘তাড়াপ’ মুক্তি পাবে আগামী সেপ্টেম্বরে। এরইমধ্যে বড় বাজেটের ছবির প্রস্তাব পেয়েছেন আহান। সবকিছু ঠিক থাকলে ‘আশিকী থ্রি’তে নায়ক হিসেবে আসছেন আহান। নায়িকা কে হবেন- তা এখনো চূড়ান্ত হয়নি।

‘তাড়াপ’ ছবির কাজ শেষ হয়েছে মার্চে। সেখানেই আহানকে দেখে মনে ধরে প্রযোজক ভূষণ কুমারের। তিনিই আহানকে নতুন ছবিতে চূড়ান্ত করেছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

উল্লেখ্য, ১৯৯০ সালে মুক্তি পায় ‘আশিকি’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন রাহুল রায় ও অনু আগরওয়াল। মুক্তির পর এ সিনেমা তাদের রাতারাতি তারকা খ্যাতি এনে দেয়। ২০১৩ সালে মুক্তি পায় ‘আশিকি-টু’। ব্যবসাসফল এ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হন আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর

ছেড়ে গেছেন নুসরাত, কার কোমরে চোখ আটকে ভালবাসার চিহ্ন দিলেন নিখিল?

পশ্চিমবঙ্গের সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন এবার ভালবাসার চিহ্ন দিয়েছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে! ত্রিধার অনুরাগীদের নামের শুরুতেই জ্বলজ্বল করছে তার নাম।

যদিও নেটমাধ্যম বলছে, ত্রিধার ভাগ করে নেওয়া এই ছবি পছন্দ করার মতো। স্বল্পবাসে স্পষ্ট অভিনেত্রীর ছিপছিপে শরীর। খোলা চুল হাওয়ায় উড়ছে। কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র। নিয়মিত শরীরচর্চার কারণেই অভিনেত্রী এত সুন্দর। এই ছবির নেপথ্যে বেজেছে এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’। এই রিল ভিডিওই সোমবার রাতে পছন্দ করেছেন ৫০ হাজার নেটাগরিক। কেউ মন্তব্য বিভাগে ছড়িয়ে দিয়েছেন ভালবাসার চিহ্ন। কেউ দিয়েছেন আগুনের ইমোজি।

সেই আগুনের আঁচ কি ধরা দিল নিখিলের চোখেও? নুসরাত জাহানের প্রাক্তন স্বামী ভিডিওতে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার ভালবাসার চিহ্ন কিন্তু ইতিমধ্যেই নেটমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

প্রাণ ভরে গান শুনলে আর মন দিয়ে যোগ করলে কী হয়? ত্রিধা চৌধুরী বলছেন, সুস্থ শরীর আর শান্ত মন পাওয়া যায়। তাই তিনি সোমবার বিশ্ব সঙ্গীত এবং যোগাসন দিবসে এই ছবি পোস্ট করেছেন। ত্রিধা অনুরোধ জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবনই বৃথা। ত্রিধার এই অনুরোধ বৃথা যায়নি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া রিল ভিডিও বলছে, দিনটিকে সত্যিই ‘বিশেষ’ করে তুলেছেন এক বিশেষ ব্যক্তি, যার নাম নিখিল জৈ

সুদর্শন নায়ককে জড়িয়ে গুঞ্জন রটলেও হতো, তাই বলে কাঞ্চন মল্লিক!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেছেন ভিন্ন কথা। যা থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে।পুলিশে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন কাঞ্চন ও পিঙ্কি।

এই পরিস্থিতিতে মানসিকভাবে ভেঙে পড়েছেন কাঞ্চনের কথিত প্রেমিকা শ্রীময়ী। তার দাবি, কাঞ্চন মল্লিকের সঙ্গে তার পরকীয়ার সম্পর্ক নেই। এ অভিনেত্রী বলেন, বাড়ির লোকের কাছে মুখ দেখাতে পারছি না। শুটিংয়ে যাব কী করে? মুখ দেখাব কী করে? আমার খাওয়া-ঘুম বন্ধ। ইন্ডাস্ট্রির কোনো সুদর্শন-সুপুরুষ নায়কের সঙ্গে জড়িয়ে গুঞ্জন রটলেও তবু মানা যেত। শেষ পর্যন্ত কাঞ্চন মল্লিক দাদার সঙ্গে জড়িয়ে মিথ্যে রটনা। এটা মানতে পারছি না।

শ্রীময়ী আরও দাবি করেন, কাঞ্চনদার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমে কাদা ছুঁড়ছেন। পাশাপাশি ভুয়া গুজবের কারণে নেটমাধ্যমেও কটাক্ষের শিকার হচ্ছি আমি। আপাতত একটি ভিডিও বিবৃতি সামাজিক মাধ্যমে দেব। সামনে আনব প্রকৃত সত্য। আমার সঙ্গে কাঞ্চন মল্লিকের সুস্থ সম্পর্ক, সেটাও জানাব।

উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিল। এর আগে, শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়

‘প্রকৃত ভালবাসা বিরল’ যশের পোস্ট নিয়ে নতুন গুঞ্জন

বিবৃতি প্রকাশ করে ‘দাম্পত্য’ সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরাত জাহান। বেবি বাম্পের ছবিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। তবে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে হাজারো প্রশ্নবাণ ধেয়ে এলেও তাতে নিশ্চুপ বসিরহাটের তৃণমূল সাংসদ। মুখে কুলুপ যশেরও। তবে তার ইনস্টা স্টোরি নিয়েই শুরু হল নয়া গুঞ্জন।

প্রায় প্রতিদিনই যশ ও নুসরাত কিছু না কিছু ইনস্টা স্টোরি দেন। আর সেদিকে এখন নজর সকলের। তাই যশের ইনস্টা স্টোরি নিয়েও চলছে জোর চর্চা।

ঠিক কী রয়েছে যশের ইনস্টা স্টোরিতে? লেখা রয়েছে, “Real love is rare but fake words and promises are everywhere” অর্থাৎ যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, “প্রকৃত ভালবাসা বিরল কিন্তু মিথ্যা শব্দ এবং প্রতিশ্রুতিই এখন সর্বত্র।”

প্রশ্ন উঠছে, তবে কি নুসরাতের সঙ্গে সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে কোনও বার্তা দিলেন যশ। যদিও সে বিষয়ে কিছুই জানা যায়নি।

গত ২০১৯ সালে ঘটা করে নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ হয় নুসরাতের। তুরস্কে অনুষ্ঠিত সেই ‘বিয়ে’র দিকে নজর ছিল সকলের। কলকাতায় গ্র্যান্ড রিসেপশন আয়োজনও করেন নুসরাত। এমনকি মুসলমান পরিবারের সন্তান হয়ে নিখিলকে ‘বিয়ে’র পর সিঁদুর পরা নিয়ে বারবার রোষের শিকার হন নুসরাত। তার তীব্র বিরোধিতাও করেন তিনি। অথচ সব কিছুর পরে বিবৃতি দিযে নুসরাত জানিয়ে দেন, ‘বিয়ে’ বৈধ নয়। লিভ ইন সম্পর্ক ছিল তার। আবার তারই মাঝে সামনে এসেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’। ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় তাদের মধ্যে ‘প্রেমের সম্পর্ক’ গড়ে ওঠে বলেই গুঞ্জন।

এদিকে আবার সামনে এসেছে নুসরাতের বেবি বাম্পের খবর। সন্তানের বাবা যে তিনি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন নিখিল। তবে কি যশের সঙ্গে নয়া ইনিংস শুরু করতে চলেছেন নুসরাত, এই জল্পনায় মশগুল বিনোদন জগত। তারই মাঝে যশের ‘বিরল ভালবাসা’ ইনস্টা স্টোরি নিয়ে যে আলোচনা হওয়ারই ছিল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

এবার কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে থানায় অভিযোগ স্ত্রীর

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বললেন ভিন্ন কথা। এবার এ ঘটনা থানা পর্যন্ত গড়াল।
স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন পিঙ্কি। জানা গেছে, পিঙ্কি অভিযোগ করেছেন তাকে হুমকি দিয়েছেন কাঞ্চন মল্লিক এবং তার প্রেমিকা শ্রীময়ী। প্রেমের কথা ফাঁস হয়ে যাওয়ায় এই হুমকি দেওয়া হয়েছে বলেই দাবি করেছেন তিনি।
ভারতীয় গণমাধ্যম বলছে, গতকাল রাতে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে কাঞ্চন ও শ্রীময়ী তাকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, পিঙ্কির নিউ আলিপুরের বাড়িতেও নাকি গিয়েছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। কিন্তু সেখানে পিঙ্কি তখন বাড়ি ছিলেন না। তারপর চেতলা থেকে ফেরার পথে তার গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। এরপরই আজ রবিবার থানায় অভিযোগ করেন পিঙ্কি।
উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিল। এর আগে. শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়।

আমি বিয়ে করিনি, খবরটি ভুয়া : মাহি

শনিবার একটি পোর্টালে প্রকাশ হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। শনিবার এ নিয়ে চিত্রপাড়ায় গুঞ্জন চললেও রবিবার কালের কণ্ঠের কাছে বিষয়টি একেবারে নাকচ করে দিলেন ঢালিউডের এই ঝলঝলে কন্যা। বললেন, আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া। আমার ফেসবুকে পোস্ট আছে দেখলেই বুঝতে পারবেন।

ফেসবুক ঘেঁটে দেখা গেল মাহিয়া মাহি ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন, যেখানে স্বামী অপুর দিকে নির্ণিমেষ তাকিয়ে আছেন তিন্নি। তার পরেই ক্যাপশন জুড়ে দেওয়া হয়েছে, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’ ক্যাপশনের সঙ্গে একটি দুঃখসূচক ইমজি।

এই বক্তব্য দিয়ে বিভ্রান্তিতে পড়া নেটিজেনদের বোঝাতে চাইলেন, ‘অপু ছাড়া অন্য কাউকে তিনি ভাবেন না। তার সঙ্গে বিচ্ছেদের শোক অন্য কাউকে ভাবতে দেয় না। এমনকি তার জন্যই অন্য কারো দিকে চোখ যায় না।’ তবে কালের কণ্ঠের কাছে স্পষ্ট জানালেন তার জীবনে কোনো পুরুষের আবির্ভাব ঘটেনি।

গত বছরের শুরুর দিকেও মাহিয়া মাহির বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সে সময় মাহি বলেছিলেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টাপাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।’ তবে এ বছরে এসে সে কথা বাস্তবে পরিণত হয়। অপু ও মাহি আলাদা হয়ে যান।

২০১৬ সালে বিয়ে করেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। তাঁর স্বামী অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। দুই পরিবারের সম্মতিতে সে বছর ২৫ মে তাঁদের বিয়ে হয়। সুত্র: কালের কন্ঠ

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ‘প্রেম’ নিয়ে এবার মুখ খুললেন পিঙ্কি

অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে নতুন গুঞ্জন বেশ কিছু দিন আগেই চাউর হয়েছে, শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বলে অস্বীকার করলেও এবার মুখ খুললেন তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।
এতদিন শ্রীময়ী-কাঞ্চনের সম্পর্ক নিয়ে বিভিন্ন জায়গায় মন্তব্য করলেও সরাসরি কিছু বলতে চাননি পিঙ্কি। সম্প্রতি শ্রীময়ী বলেন তার ও পিঙ্কির মধ্যে হৃদ্যতার সম্পর্ক রয়েছে। তার প্রেক্ষিতে পিঙ্কি পাল্টা প্রতিক্রিয়ায় বলেন, তার হৃদ্যতার সম্পর্ক কাঞ্চনের সঙ্গে থাকতে পারে আমার সঙ্গে নয়।
শ্রীময়ী ও কাঞ্চনের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি প্রতিক্রিয়া ‘দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন’। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়। কাঞ্চনের প্রতি অনুরোধ থাকবে- আমাদের বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয় এই সম্পর্কে।
পিঙ্কি কথায় ,’বিগত আট- নয় বছর স্বামীকে নিয়ে কখন ও কিছু বলিনি। তবে এখন তাঁর ধৈর্যের বাঁধ ভেঙেছে’। টলিউডে একের পর এক বিবাহ বিচ্ছেদ ও সম্পর্ক ভাঙনের খবর। সেই জায়গায় পিঙ্কি, কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ কোন দিকে যায় সেটাই দেখার। সূত্র : এই সময়।

অক্ষয় নিচ্ছেন ৯০ কোটি রুপি এক ওয়েব সিরিজে!

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে সিনেমায় নতুন নতুন চরিত্রে দেখা গেলেও এখনো ডিজিটাল প্ল্যাটফর্মে তাকে দেখা যায়নি। তবে দুই বছর আগে ‘দ্য এন্ড’ নামের একটি সিরিজের ঘোষণা এসেছিল।

ওয়েব সিরিজটির কাজ পিছিয়ে গেছে করোনা ভাইরাসের কারণে। তবে চলতি বছর বা ২০২২ সালে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর মাধ্যমে ওটিটি ফ্ল্যাটফর্মে অভিষেক ঘটবে অক্ষয়ের।

২০১৯ সালে ‘দ্য এন্ড’-এর ঘোষণা হয় এবং জানা যায় সিরিজটির জন্য ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা নাকি ৯০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। ভারতীয় কোনো ওয়েব সিরিজের ক্ষেত্রে এখন পর্যন্ত কোনো অভিনেতার নেওয়া সবচেয়ে বেশি পারিশ্রমিক এটি। অ্যাকশন-থ্রিলার গল্পে বিক্রম মালহোত্রার প্রযোজনায় এটি স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে।

পর্দায় অক্ষয়কে নানা চরিত্রে হাজির হতে দেখা যায়। কিন্তু নিজের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’-এ তাকে কী রূপে দেখা যাবে? এমন প্রশ্ন রয়েছে ভক্তদের মনে।

ভারতীয় সংবাদমাধ্যমকে সিরিজটির প্রযোজক বিক্রম মালহোত্রা জানান, তিনি এমন এক প্ল্যাটফর্মের সন্ধান করেছিলেন যেটা নিজের ঘরের মতোই মনে হয়। সংবেদনশীলতা এবং সৃজনশীলতা অন্য মাত্রায় নিয়ে যেতে পারবে। অ্যামাজন প্রাইম ভিডিও-এর থেকে তেমনই স্বাচ্ছন্দ্য পেয়েছেন তিনি। পরিস্থিতির উপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের শুরুতে ওয়েব সিরিজটির শুটিং শুরু করার আশাও প্রকাশ করেন।

‘দ্য এন্ড’ ওয়েব সিরিজে অক্ষয় কুমারের বিপরীতে কাকে দেখা যাবে তা এখনো প্রকাশ পায়নি।

এদিকে ‘অতরঙ্গি রে’ সিনেমা রোম্যান্টিক গল্পে নির্মিত হচ্ছে। এতে নায়িকা সারা আলী খান। অক্ষয়কে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এছাড়া আরও রয়েছেন দক্ষিণী অভিনেতা ধানুশকেও। চলতি বছর ৬ আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছেন ‘অতরঙ্গি রে’।

বিডি প্রতিদিন

ঐশ্বরিয়ার প্রতি ২২ বছরেও অভিমান কাটেনি সালমানের!

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ে মধ্যকার সম্পর্কের কথা কারও অজানা নয়। এক সময় তাদের রসায়ন নিয়ে সরগরম ছিল বলিউড। বহু বছর হলো সেই সম্পর্ক তিক্ত হয়েছে। শেষ দিকে সালমানের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগও করেছিলেন ঐশ্বরিয়া। ব্যক্তিগত সম্পর্কে চিড় ধরার পর আর রূপালি পর্দায় দেখা যায়নি তাদের। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম দিল দে চুকে সনম’ তাদের জুটির শেষ ছবি।

১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালি পরিচালিত, সালমান -ঐশ্বরিয়া অভিনীত ব্লকবাস্টার সিনেমা হাম ‘দিল দে চুকে সানাম’। ২২ বছর পূর্ণ হলো আলোড়ন জাগানো এই সিনেমাটির। আর এই দিনেও পুরোনো তিক্ততার কথা ভুলতে পারলেন না সালমান খান। ইন্সটাগ্রামে ওই সিনেমার শুটিং এর সময়কার একটি ছবি শেয়ার করেছেন। আর ছবিতে সবাইকে ট্যাগ করলেও এড়িয়ে গেছেন ঐশ্বরিয়া রায় বচ্চনকে।

সালমান খানের এই পোস্ট ঘিরে তার ভক্তরা যেমন একদিকে আবেগে ভাসলেন, তেমনই একাংশ প্রশ্ন তুললেন কেন এমন একটি দিনে ঐশ্বরিয়াকে কেন ট্যাগ করলেন না সলমান। কেউ কেউ আবার লিখেছেন, এবার পুরানো মান অভিমান ভুলে এগিয়ে যাওয়ার কথা।

এদিকে ‘হাম দিল দে চুকে সানামের’ ২২ বছর পূর্তিতে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন অজয় দেবগণ। লিখেছেন,‘সালমান, আমি এবং ঐশ্বরিয়া বুঝেছিলাম খুব স্পর্শকাতর সিনেমা করছি আমরা,  কিন্তু এটা বুঝতে পারিনি যে এই ছবি ইতিহাস তৈরি করবে।’